লটারি ধরে ১০৫ কোটি টাকা জিতে নিলেন বাংলাদেশি প্রবাসী রাইফুল ইসলাম

লটারি ধরে রাতারাতি কোটিপতি হওয়ার স্বপ্ন সবার থাকলেও সত্যিইকারে কয়জন পারেন রাতারাতি কোটিপতি হতে। সম্প্রতি একটি খবর সবচেয়ে বেশি নজরে পড়ে আর তাহলো দীর্ঘ ৯ বছর প্রতিক্ষার পর রাতারাতি কোটিপতি বনে গেছেন বাংলাদেশি প্রবাসী রাইফুল ইসলাম।

 

লটারি ধরে কোটিপতি বনে গেছেন রাইফুল 

বাবার মৃত্যুর পর একসময় অভাব অনটনের মধ্যে দিন কাটাচ্ছিল নোয়াখালীর হাতিয়ার চর কিং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খোরশেদ আলমের ছেলে রাইফুল ইসলামের পরিবার। পরিবারের কথা ভেবে বিদেশে পাড়ি জমান রাইফুল। দীর্ঘ ১০ বছর প্রবাসী জীবন অতিবাহিত করার পর অবশেষে দিন ফিরলো রাইফুলের। 

আরোও পড়ুন: পৃথিবীর সেরা ৫টি লটারি ধরে কোটিপতি হয়ে যান

রাইফুল ইসলাম দীর্ঘ ৯ বছর যাবত সংযুক্ত আরব আমীরাতের বিগ টিকিট নামের একটি লাটারি প্রতিযোগীতায় অংশগ্রহণ করে আসছেন। কিন্তু এবারে কপাল খুলল তার। দীর্ঘ দিন অপেক্ষার অবসন ঘটিয়ে গেল বছর ২০২২ সালে বিগ টিকিটে প্রথম স্থান অধিকারী হয়ে জিতে নেন ৩৫ মিলিয়ন দিরহাম। যা বাংলাদেশি টাকায় প্রায় ১০৫ কোটি টাকা। রাইফুলের ভাগ্যের চাকা ঘুরে যেতে দেখে আনন্দে উৎফুল্ল তার পরিবার ও গ্রামবাসীরা।

আরোও পড়ুন: কুইজ খেলে জিতে নিন ৯ লক্ষ টাকা

রাইফুল জানান এই অর্থ তিনি সামাজিক কাজে ব্যয় করবেন। তার আত্মীয়স্বজন ও এলাকার হত দরিদ্র মানুষের পাশে দাড়াবেন তিনি। তার এমন চিন্তাভাবনাকে সাধুবাদ জানিয়েছেন অনেকে। আপনিও যদি রাইফুলের মত রাতারাতি কোটিপতি বনে যেতেন চান তাহলে চোখ রাখুন বঙ্গভাষা ওয়েবসাইটে। এখানে আমরা ইনকাম রিলেটেড ব্যবসা আইডিয়া, অনলাইন কুইজ, লটারি বিষয়ে যাবতীয় তথ্য ও ইনফরমেশন শেয়ার করে থাকি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *