শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট দেখার নিয়ম

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট বা ফলাফল পাবেন যেখানে: গেল ১ সেপ্টম্বর থেকে শুরু করে ৩০ এ সেপ্টম্বর রাত ১২টা পর্যন্ত। দীর্ঘ ৩০ দিন যাবৎ চলমান ছিল শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ অংশগ্রহণ প্রক্রিয়া। যেটি অনুষ্ঠানিকভাবে শুরু হয় ২ অক্টোবর সন্ধ্যা ৭ থেকে ৩ অক্টোবর রাত ৮টা পর্যন্ত। 

মূলত সেখানে দুই শ্রেণীর শিশুরা অংশ গ্রহণ করেছে। ক: বিভাগ ৮-১২ বছর বয়সী এবং খ: বিভাগ ১৩ থেকে ১৮ বছর বয়সী। তবে অনেকের মনে প্রশ্ন কিভাবে শেখ রাসেল কুইজ  প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট পাব? বা প্রতিযোগিতায় আমি বা আমার সন্তান অথবা আমার ভাই-বোন পাশ করেছে কিনা কিভাবে জানবো? তাদের জন্য আজকের পোস্টটি।

 

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট দেখার নিয়ম

শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগীতা ২০২৩ এর রেজাল্ট/ ফলাফল প্রকাশ করা হবে আগামী ১৮ অক্টোবর ২০২৩ বঙ্গভাষা ডট কম ওয়েবসাইটেএবং পরবর্তীতে তা পাওয়া যাবে sheikhrussel.gov.bd অফিসায়াল ওয়েবসাইট ও DolCT, ICT Division এবং Human Development Media ফেসবুক পেইজে। 

 

বঙ্গভাষা ডট কম থেকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট/ ফলাফল দেখার নিয়ম

বঙ্গভাষা হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় তথ্য ও ইনফরমেশন শেয়ারিং প্লার্টফর্ম। এখান থেকে খুব সহজে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩  রেজাল্ট/ ফলাফল দেখতে পাবেন। রেজাল্ট/ ফলাফল জানার জন্য যা করতে হবে। প্রথমে ফোনের ইন্টারনেট সংযোগটি অন রেখে যেকোন ব্রাউজারের সার্চ বক্সে Bongovasha.com লিখে সার্চ করুন। 

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট বা ফলাফল

তারপর পর ওপরের মেনুবার থেকে কুইজ ফলাফল বাটনে ক্লিক করুন। তাহলে আপনাকে নতুন একটি পেইজে নিয়ে যাবে। সেখানে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ এর রেজাল্ট/ ফলাফল দেখতে পাবেন। তবে মনে রাখবেন। শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ এর রেজাল্ট/ ফলাফল প্রকাশ করা হবে ১৮ ই অক্টোবর শেখ রাসেল দিবসে। তাই অব্যশই সব সময় নজর রাখুন। বঙ্গভাষা ডট কমে। 

 

অফিসিয়াল ওয়েবসাইট থেকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট দেখার নিয়ম

আপনি যদি মেইন ওয়েবসাইট থেকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট/ ফলাফল জানতে চান তাহলে একইভাবে প্রথমে ফোনের ইন্টারনেট সংযোগটি অন করুন। তারপর যেকোন ব্রাউজারের সার্চ বারে sheikhrussel.gov.bd লিখে সার্চ করুন। তাহলে আপনার সামনে অফিসিয়াল ওয়েবসাইটটি ওপেন হবে। সেখান থেকে খুব সহজে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ এর রেজাল্ট জানতে পারবেন। 

 

ফেসবুক পেইজ থেকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট দেখার নিয়ম

ওয়েবসাইট ছাড়াও ফেসবুক থেকে খুব সহজে জানা যাবে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট/ ফলাফল। কুইজ রেজাল্ট জানতে প্রথমে ফেসবুক অ্যাপটি ওপেন করুন। তারপর সার্চ বক্সে Human Development Media লিখে সার্চ করুন। তাহলে আপনার সামনে Human Development Media এর ফেসবুক পেইজটি চলে আসবে। 

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট বা ফলাফল

এখন পেইজে প্রবেশ করুন এবং জেনে নিন শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ এর রেজাল্ট বা ফলাফল। 

 

ICT Division থেকে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট/ ফলাফল দেখার নিয়ম

ICT Division ফেসবুক পেইজ থেকেও জানা যাবে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট বা ফলাফল। কুইজ রেজাল্ট জানতে পূর্বের নিয়মে ফেসবুক অ্যাপটি ওপেন করুন এবং সার্চ বারে ICT Division লিখে সার্চ করুন। তাহলে আপনার সামনে ICT Division ফেসবুক পেইজটি চলে আসবে। 

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট বা ফলাফল

এখন পেইজটি ভিজিট করুন এবং জেনে নিন শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ এর রেজাল্ট/ ফলাফল। এরকম আরোও গুরুত্বপূর্ণ পোস্ট পেতে আমাদের সাথেই থাকুন। 

আরোও জানুন: শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা ২০২৩ সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য

উপরিক্ত যে কোন একটি পদ্ধতিতে জানতে পারবেন শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ২০২৩ রেজাল্ট বা ফলাফল। এছাড়াও অন্যান্য কুইজ প্রতিযোগিতা বা ইন্টারন্যাশনাল অথবা অভ্যন্তরে কুইজ ও লটারি সম্পর্কে জানতে পারবেন আমাদের ওয়েবসাইটে। ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *