sss tiktok কি? ব্যবহার পূর্বে একবার হলেও এটি জেনে নিন

sss tiktok কি, জানেন তো? tiktok apps ব্যবহার করেন না এমন বাংলাদেশি খুঁজে পাওয়া কষ্ট কর। একদিকে যেমন দিন দিন বৃদ্ধি পাচ্ছে টিকটক অ্যাপ ব্যবহার করি অন্যদিকে বৃদ্ধি পাচ্ছে tiktok কনটেন্ট ক্রিয়েটরস।

অনেক নতুন tiktok কনটেন্ট ক্রিয়েটরস জানতে চান sss tiktok কি? কিভাবে এটি ব্যবহার করবেন এবং কেন এটি ব্যবহার করা প্রয়োজন। তাদের জন্য আজকের পোস্টটি এই পোস্টে আমি SSS TikTok সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরার চেষ্টা করব। তাই ধৈর্য ধরে আর্টিকেলটি পড়ার অনুরোধ রইল।

 

sss tiktok কি?

SSS TikTok বা sss tiktok.io এটি একটি ওয়েবসাইটের ডোমেইন নাম। আপনি যদি টিকটকার হয়ে থাকেন বা ইউটিউবার হয়ে থাকেন তাহলে আপনার sss TikTok সম্পর্কে জানা উচিত। sss টিকটক হলো একটি TikTok ভিডিও ডাউনলোডার যেটি ব্যবহার করে আপনি খুব সহজে Tiktok logo বা Watermark ছাড়াই যেকোন টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

আরোও পড়ুন: অনলাইন থেকে কোন ডকুমেন্ট ছাড়াই লোন নিন ৫ লক্ষ টাকা

যারা টিকটকার/ইউটিউবার রয়েছেন তাদের কাছে এই sss tiktok টি খুবই গুরুত্বপূর্ণ। কেননা বিভিন্ন সময় আমরা আমাদের টিকটক একাউন্ট বা ইউটিউবে অন্যদের টিকটক ভিডিও আপলোড করে থাকি। কিন্তু ভিডিওর উপর টিকটক watermark লেগে থাকায় আমরা ভালোভাবে টিকটক ভিডিও ক্লিপটি অন্য একাউন্ট বা ইউটিউব চ্যানালে আপলোড করতে পারি না। 

কারণ ভিডিওর উপর একাদিক Watermark থাকলে একদিকে যেমন ভিডিও সৌন্দর্য নষ্ট হয় অন্যদিকে ভিডিওতে কপিরাইট ক্লেইম বা স্ট্রাইক আসার সম্ভাবণা বেড়ে যায়। তাই এই সমস্যা থেকে মুক্তির জন্য sss tiktok। যার সাহায্যে আপনি Watermark ছাড়াই নিজের ফোনে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

 

কিভাবে ব্যবহার করবেন sss tiktok

আপনি চাইলে খুব সহজে আপনার মোবাইল অথবা কম্পিউটারে এসএসএস টিকটক ব্যবহার করতে পারবেন। মোবাইল কিংবা কম্পিউটারে sss টিকটক ব্যবহার করার জন্য প্রথমে ফোনের ডাটা সংযোগটি সক্রিয় করুন। তারপর যেকোন ব্রাউজারের এড্রেসবারে sss tiktok লিখে সার্চ করুন। তাহলে আপনি অনেক গুলো ওয়েবসাইট লিস্ট দেখতে পাবেন। এখন সবার প্রথম ওয়েবসাইটে প্রবেশ করুন। তাহলে আপনি এরকম একটি ইন্টারপেজ দেখতে পাবেন। 

sss tiktok video downloader

এখন আপনার টিকটক একাউন্ট থেকে কাঙ্খিত টিকটক ভিডিও লিংকটি কপি করে আনুন এবং sss টিকটক ওয়েবসাইটে এসে Paste লেখায় ক্লিক করুন। তাহলে কপি করা লিংকটি পেস্ট হয়ে যাবে। এখন Download লেখার উপর ক্লিক করে ডাউনলোড করে নিন। Watermark ছাড়া যেকোন টিকটক ভিডিও। 

sss tiktok অ্যাপ এর ব্যবহার

sss ওয়েবসাইট ছাড়াও আপনি চাইলে sss অ্যাপ ও ব্যবহার করতে পারেন। এতে করে বার বার আপনাকে গুগলে এসে sss টিকটক লিখে সার্চ করতে হবে না। প্রয়োজন মত অ্যাপে ঢুকে টিকটক ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন।।

sss tiktok অ্যাপ ব্যবহার করার জন্য মোবাইল থেকে Google play store অ্যাপটি ওপেন করুন এবং সার্চ বারে sss video downloader লিখে সার্চ করুন। তারপর পতাকার মতো অ্যাপটি ইন্সটল করুন।

sss tiktok app video downloader

এছাড়াও আপনি চাইলে sss টিকটক ওয়েবসাইটের উপর থেকে Install app লেখায় ক্লিক করে অ্যাপটি পেতে পারেন। অথবা এখানে ক্লিক করেও অ্যাপটি ব্যবহার খুঁজে নিতে পারেন।

অ্যাপটি সম্পূর্ণ ইন্সটল হওয়ার পর সেটি ওপেন করুন। তাহলে আপনি sss website এর মতই ইন্টারপেজ দেখতে পাবেন। এখন পূর্বের ন্যায় ইউটিউব ভিডিও লিংক কপি করে Paste লেখায় ক্লিক করুন। তাহলে লিংক পেস্ট হয়ে যাবে। তারপর ডাউনলোড লেখায় ক্লিক করে ভিডিওটি ডাউনলোড করে নিন।

আশা করি আর্টিকেলটি পড়ে আপনি sss tiktok এর ব্যবহার ও বিস্তারিত জানতে পেরেছেন। একই সাথে জানতে পেরেছেন How to download TikTok video without watermark. এরকম আরোও গুরুত্বপূর্ণ কনটেন্ট পেতে চোখ রাখুন বঙ্গভাষা ওয়েবসাইটে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *