ওষুধের দাম জানুন অনলাইনে | Know  medicine prices online 

ওষুধের দাম জানুন অনলাইনে। ফার্মেসি থেকে ওষুধ কিনে ঠকেন নি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। ওষুধের গায়ে মূল্য লেখা না থাকায় অনেক অসাধু ব্যবসায়ী নিজের ইচ্ছে মতো অর্থ হাতিয়ে নিচ্ছে জন সাধারণের কাছ থেকে।

মানুষের এমন দুর্ভোগের কথা চিন্তা করে আজকের পোস্টটি তৈরি করা হলো। এই পোস্টটি পড়ে আপনি অনলাইনে ওষুধ দাম বা মূল্য জানতে পারবেন। বাংলাদেশের কোন ওষুধের দাম কত, ওষুধের নাম দিয়েও ওষুধের দাম জানতে পারেবন। তাহলে চলুন শুরু করি।

 

ওষুধের দাম জানুন

অনলাইনে ওষুধের দাম জানুন

আপনি যদি অনলাইনে যেকোন ওষুধের দাম জানতে চান তাহলে প্রথমে ফোনের ইন্টারনেট সংযোগটি অন করুন। তারপর গুগল প্লেস্টোরে গিয়ে Medx plus লিখে সার্চ করুন এবং অ্যাপটি ইন্সটল করে নিন। অ্যাপটি সম্পূর্ণ ইন্সটল হওয়ার পর সেটি ওপেন করুন। তাহলে আপনি অনেক গুলো অপশন দেখতে পাবেন।

অর্থাৎ আপনি কিভাবে ওষুধের দাম জানতে চাচ্ছেন? ব্যান্ড দিয়ে, জেনারেল নাম দিয়ে নাকি অন্যকোন উপায়ে সেট সিলেক্ট করুন। আপনি যদি ওষুধের নাম দিয়ে ওষুধের দাম জানতে চান তাহলে ওপরের সার্চ অপশনে ক্লিক করে কাঙ্খিত ওষুধের নামটি টাইপ করুন। 

ওষুধের দাম জানুন

ওষুধের নাম লিখে সার্চ করার সাথে সাথে ওষুধটির Unit price বা মূল্য দেখতে পাবেন। এছাড়াও নিচে থেকে ওষুধটি ব্যবহার ও অন্যান্য সুবিধা অসুবিধা সম্পর্কে জানতে পারবেন। তবে অ্যাপের কথা শুনে ওষুধ না খেয়ে একজন চিকিৎসকের কাছ থেকে পরামর্শ নিয়ে ওষুধ সেবন করুন। অন্যথায় বিপদে পড়তে পারেন। 

আরোও পড়ুন: প্যাসিভ ইনকাম আইডিয়া (মাসে আয় ৫০ হাজার টাকা)

এই অ্যাপটি সুধু মাত্র মূল্য জানার জন্য বা মূল্য সম্পর্কে ধারণা নেওয়ার জন্য শেয়ার করা হলো। যাতে করে ফার্মেসি থেকে নির্ভয়ে ওষধ কিনতে পারেন। আশা করি আজকের পোস্টটি আপনাদের উপকারে আসবে। এরকম আরোও গুরুত্বপূর্ণ পোস্ট পেতে চোখ রাখুন বঙ্গভাষা ডট কমে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 Comments

  1. you are in reality a good webmaster. The website loading velocity is amazing. It sort of feels that you’re doing any distinctive trick. Also, The contents are masterwork. you have done a fantastic job in this topic!