free fire max ডাউনলোড করার সহজ উপায় ২০২৪ (সবাই পারবেন ১০০%)

free fire max ডাউনলোড করার সহজ উপায় সম্পর্কে জানতে চান free fire প্রেমিরা। কারণ Google play store এ free fire max লিখে সার্চ করার পর। free fire max না এসে free fire official অ্যাপটি চলে আসে। এমন সমস্যায় যদি আপনিও ভুগে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য। এই আর্টিকেলে আমি free fire max ডাউনলোড করার ২টি সহজ উপায় দেখাবো। যেগুলো ফলো করে আপনিও পারবেন ৫ মিনিটের মধ্যে free fire max ডাউনলোড করে নিতে। চলুন জেনে নেওয়া যাক উপায় দুটি সম্পর্কে। 

 

free fire max ডাউনলোড করা যাচ্ছে না

free fire max ডাউনলোড করা যাচ্ছে না কেনো জানতে চান অনেকে। free fire max একটি USA ভিত্তিক অ্যাপ্লিকেশন। এটি এখন পর্যন্ত বাংলাদেশ ও ইন্ডিয়ানদের জন্য অফিসিয়ালি উন্মুক্ত করা হয়নি। যার কারণে বাংলাদেশ/ইন্ডিয়া থেকে অ্যাপটি সার্চ করে খুঁজে পাওয়া যাচ্ছে না। 

 

free fire max ডাউনলোড করার প্রথম উপায় 

আপনি যদি গুগল প্লে স্টোরে গিয়ে ফ্রি ফায়ার ম্যাক্স লিখে সারা দিন সার্চ করে থাকেন, তারপরও আপনি এখান থেকে free fire max অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন না। তাহলে কিভাবে ডাউনলোড করতে পারবেন? জানতে চান অনেকে।

আরোও পড়ুন: কাগজপত্র ছাড়াই অ্যাপ থেকে লোন নিন ৫ লক্ষ টাকা

free fire max ডাউনলোড করার জন্য প্রথমে গুগল প্লেস্টোর অ্যাপসটি Open করুন। তারপর সার্চবারে Secure VPN লিখে সার্চ করে প্রথম VPN টি ইন্সটল করে কানেক্ট করে নিন। তারপর Play store data clear করে সার্চ করুন। তাহলে  free fire max ডাউনলোড করতে পারবেন। অথবা এখানে ক্লিক করে সরাসরি Secure vpn ইন্সটল করে নিন। 

Secure vpn ইন্সটল করার পর সেটি ওপেন করুন এবং except বাটনে ক্লিক করুন। তাহলে অ্যাপটি কিছু সময় লোড নিবে এবং আপনাকে অ্যাপের ভিতরে নিয়ে আসবে। এখন উপর থেকে X বাটনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে অনেক গুলো দেশের পতাকা ও নাম প্রর্দশিত হবে। এখন Auto select অপশনে ক্লিক করে VPN টি কানেক্ট করে নিন। 

free fire max download

VPN কানেক্ট হওয়ার পর সেটি থেকে বের হয়ে আসুন এবং গুগল প্লেস্টোর অ্যাপটির Data storage ডিলেট করে নিন। এটি করার জন্য গুগল প্লেস্টোর অ্যাপটিকে কয়েক সেকেন্ড চেপে ধরুন। তাহলে একটি (i) বাটন দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন। 

free fire max ডাউনলোড

তাহলে আপনাকে App info ট্যাবে নিয়ে আসবে। এখন Storage & cache অপশনে ক্লিক করে ভিতারে চলে আসুন। সেখানে আরোও দুটি অপশন দেখতে পাবেন। CLEAR STORAGE ও CLEAR CACHE. এখন প্রথমে ক্লিয়ার স্টোরেজ এ ক্লিক করে ok করে দিন। তারপর ক্লিয়ার ক্যাশ অপশনে ক্লিক করে ok করে দিন। এ দুটি কাজ হয়ে গেলে ব্যাকে ফিরে আসুন।

তারপর আবারও Play Store App এ ক্লিক করুন এবং Accept করে নিন। অব্যশই এই সময় VPN কানেক্ট থাকতে হবে। Accept অপশনে ক্লিক করার পর Play store অ্যাপটি আবারও চালু হয়ে যাবে। এখন সার্চ বারে free fire max লিখে সার্চ করুন। তাহলে আপনার সামনে free fire max ডাউনলোড/ইন্সট করার অপশন চলে আসবে। 

ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড

এখন অ্যাপটি সাথে সাথে ইন্সটল না করে। ট্যাবটি এভাবে রেখে দিন। তারপর প্রথমে VPN অ্যাপটি ডিলেট করে নিন। VPN ডিলেট হওয়ার পর পুনরায় প্লেস্টোরর ট্যাবে ঢুকে অ্যাপটি ইন্সটল করে নিন। আর্টিকেলটি পড়ে আপনারা কে কে free fire max ডাউনলোড করতে পেরেছেন অব্যশই কমেন্টে বলে যাবেন। আর যারা আর্টিকেলটি পড়ে বুঝতে পারেননি তারা নিচে থেকে ইউটিউব ভিডিওটি দেখে নিন। 

 

free fire max ডাউনলোড করার দ্বিতৃয় উপায়

অনেকের কাছে প্রথম পদ্ধতিটি ঝামেলার মনে হতে পারে। তারা চাই দ্বিতৃয় পদ্ধতিটি অনুসরণ করে free fire max (ফ্রি ফায়ার ম্যাক্স) ডাউনলোড করতে পারবেন। free fire max ডাউনলোড করার জন্য প্রথমে যেকোন ব্রাউজার Open করুন এবং সার্চবারে free fire max apk download লিখে সার্চ করুন।

তাহলে আপনার সামনে অনেক গুলো ওয়েবসাইট প্রদর্শিত হবে। এখন প্রথম ওয়েবসাইটে প্রবেশ করে free fire max ডাউনলোড করে নিন। প্রথম সাইটে না ফেলে দ্বিতৃয় সাইটে ঢুকে ডাউনলোড লেখায় ক্লিক করে ডাউনলোড করে নিন। অথবা এখানে ক্লিক করে সরাসরি ডাউনলোড লিংক পান। 

free fire max ডাউনলোড

আশা করি, আজকের আর্টিকেলটি পড়ে আপনি free fire max ডাউনলোড করতে পেরেছেন। free fire/free fire max ডায়মন্ড সহ আরোও অন্যান্য বিষয়ে জানতে চোখ রাখুন বঙ্গভাষা ওয়েবসাইটে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *