এইচএসসি পাসে চাকরির সুযোগ থাকছে অনলাইন আবেদনের নিয়ম

এইচএসসি পাসে চাকরির সুযোগ: সম্প্রতিক দেশের জনপ্রিয় যমুনা ফিউচার পার্ক চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি শপিং মলটির এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা bdjobs থেকে খুব সহজে আবেদন করতে পারবে। আবেদন চলবে আগামী ৩১ ডিসেম্বর রাত ১২ টা পর্যন্ত।

 

এইচএসসি পাসে চাকরি যমুনা ফিউচার পার্কে 

আপনি যদি একজন চাকরি প্রত্যাশী হয়ে থাকেন তাহলে বঙ্গভাষা ওয়েবসইটে আপনাকে স্বাগতম। আমরা প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরি বিজ্ঞপ্তি শেয়ার করে থাকি। তাই সব সময় আপডেট পেতে আমাদের সাথেই থকুন। 

যমুনা ফিউচার পার্ক

চাকরি তথ্য

প্রতিষ্ঠানের নাম

যমুনা ফিউচার পার্ক লিমিটেড

কর্মক্ষেত্র

অফিসে

প্রার্থীর ধরন

নারী-পুরুষ (উভয়)

বয়সসীমা

সর্বনিম্ন ২০ বছর

কর্মস্থল

ঢাকা

বেতন

আলোচনা সাপেক্ষে

পদের নাম

এক্সিকিউটিভ/সিনিয়র এক্সিকিউটিভ

বিভাগ

সেলস

পদসংখ্যা

২ টি

চাকরির ধরন

ফুলটাইম

অন্যান্য সুবিধা

প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

শিক্ষাগত যোগ্যতা

এইচএসসি/স্নাতক

বেতন: আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে। তবে প্রতিষ্ঠানিক নির্দিষ্টি বেতন ভাতা ছাড়াও রয়েছে অন্যান্য সুযোগ সুবিধাও। তাই দ্রুত আবেদন সম্পন্ন করুন।

এইচএসসি পাসে চাকরি যমুনা ফিউচার পার্কে, আবেদন প্রক্রিয়া

আপনি যদি অনলাইনের মাধ্যমে যমুনা ফিউচার পার্কে আবেদন করতে চান তাহলে প্রথমে এই লিংকে ক্লিক করুন। লিংকে ক্লিক করার পর  আপনার সামেন নতুন একটি জব ইন্টার পেইজ ওপেন হবে। সেখান থেকে আপনি জব বিস্তারিত দেখতে পাবেন। সব কিছু দেখে যদি আবেদন করতে চান তাহলে একটু নিচের দিকে স্ক্রোল করুন এবং Apply now বাটনে ক্লিক করুন। 

এইচএসসি পাশে যমুনা ফিউচার পার্কে চাকরি

আপনার যদি bdjobs একাউন্ট খোলা না থাকে তাহলে এই পোস্টটি পড়ে একটি একাউন্ট তৈরি করে নিন। আর যদি ইতিমধ্যে একাউন্ট তৈরি করা থাকে তাহলে সেই একাউন্টে লগইন করে নিন।

আরোও পড়ুনঃ ব্র্যাক এনজিও চাকরি বিজ্ঞপ্তি, দ্রুত আবেদন করুন

bdjobs একাউন্ট লগইন করে Apply Now বাটনে ক্লিক করলে আপনাকে পরবর্তী পদক্ষপে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে যাবতীয় তথ্য দিয়ে আবেদন সম্পন্ন করুন। 

জব রিলেটেড নতুন নতুন কনটেন্ট পেতে চোখ রাখুন বঙ্গভাষা ডট কমে। এই পোস্ট সম্পর্কিত যদি কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের জানাতে পারেন এই পোস্টের কমেন্ট বক্সে। আমরা যথাসম্ভব রিপ্লে দেওয়ার চেষ্টা করব। ইনসাআল্লাহ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 Comments

  1. you are in reality a just right webmaster The site loading velocity is incredible It seems that you are doing any unique trick In addition The contents are masterwork you have performed a wonderful task on this topic

  2. I have been browsing online more than three hours today yet I never found any interesting article like yours It is pretty worth enough for me In my view if all website owners and bloggers made good content as you did the internet will be a lot more useful than ever before