সিটি ব্যাংক চাকরি নিয়োগ খবর ২০২৩| আবেদন পদ্ধতি সহ বিস্তারিত

সিটি ব্যাংক চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: সাম্প্রতিক দেশের সবচেয়ে বড় ব্যাংক গুলোর একটি সিটি ব্যাংক চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের ম্যানেজ/ সিনিয়র ম্যানেজার পদে একাধিক লোকবল নিয়োগ দিচ্ছে। জব প্রার্থীরা ঘরে বসে খুব সহজে অনলাইনে সিটি ব্যাংক চাকরির আবেদন করতে পারবেন। বিস্তারিত নিম্নে দেওয়া হলো:

 

সিটি ব্যাংক চাকরি নিয়োগ খবর ২০২৩

আপনি যদি ব্যাংকের চাকরি খুঁজে থাকেন তাহলে আজেই আবেদন করুন। সিটি ব্যাংক ম্যানেজ/ সিনিয়র ম্যানেজার পদে। ঘরে বসে অনলাইনে আবেদন করতে পারবেন যেকেউ। নির্বাচিত পার্থীদের মাসিক বেতন ভাতা ছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী থাকছে বিভিন্ন সুযোগ-সুবিধা। আবেদন শুরুর ডেট ২০ ডিসেম্বর এবং আবেদন শেষ হবে ২৭ ডিসেম্বর ২০২৩।

সিটি ব্যাংক 

চাকরি তথ্য

প্রতিষ্ঠানের নাম

সিটি ব্যাংক লিমিটেড

কর্মক্ষেত্র

অফিসে

প্রার্থীর ধরন

নারী-পুরুষ (উভয়)

বয়সসীমা

কমপক্ষে ২৮ বছর

কর্মস্থল

ঢাকা

বেতন

আলোচনা সাপেক্ষে

পদের নাম

ম্যানেজ/সিনিয়র ম্যানেজার

বিভাগ

বিজনেস ফাইন্যান্স, ফাইন্যান্স ডিভিশন

পদসংখ্যা

নির্ধারিত নয়

চাকরির ধরন

ফুলটাইম

অন্যান্য সুবিধা

প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী

অভিজ্ঞতা

কমপক্ষে ৭ বছর লাগবে

শিক্ষাগত যোগ্যতাঃ সিটি ব্যাংক চাকরির আবেদন করতে একজন প্রার্থীর যতটুকু শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন হবে তাহলো: ফাইন্যান্স, অ্যাকাউন্টিং বা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন অথবা কমার্স গ্রুপে অন্য যেকোনো বিষয়ের উপর স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

আরোও পড়ুন: ব্র্যাক চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি। আবেদন করুন এক্ষুণি 

অন্যান্য যোগ্যতা: সিটি ব্যাংকে আবেদনের জন্য প্রার্থীর অন্য যেসব যোগ্যতা থাকতে হবে তাহলো: ইকোনমিক প্রস্তুতির জন্য আইএফআরএস (IFRS) এবং বাংলাদেশ ব্যাংকের রেগুলেশন সম্পর্কে ভালো জ্ঞান থাকা।  এমএস (MS Office) অফিস স্যুট এবং অন্যান্য ডাটাবেজ ম্যানেজমেন্ট সফটওয়্যার সম্পর্কে ভালো জ্ঞান থাকা। 

 

সিটি ব্যাংক চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি (বঙ্গভাষা)

সিটি ব্যাংক চাকরি আবেদন পদ্ধতি

সিটি ব্যাংকে চাকরির আবেদন করতে প্রথমে এই ঠিকানায় ক্লিক করুন। তাহলে আপনাকে bdjobs ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে। ওয়েবসাইটে আসার পর সেখানে জব রিলেটেড বিস্তারিত তথ্য দেখতে পাবেন। চাইলে সব কিছু পড়ে বুঝে নিতে পারেন। সব কিছু দেখা হয়ে গেলে একটু নিচের দিকে স্ক্রোল করুর। তাহলে Apply Now বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।

তাহলে আপনাকে Bdjobs ওয়েবসাইটে লগইন করতে বলা হবে। আপনি যদি ইতিপূর্বে bdjobs একাউন্ট তৈরি করা থাকে তাহলে লগইন করুন। আর যদি নতুন হয়ে থাকেন তাহলে নিচে থেকে Create account অপশনে ক্লিক করে আপনার তথ্য দিয়ে একাউন্ট রেজিস্ট্রেশন করে নিন। আপনি bdjobs ওয়েবসাইটে ৩টি ক্যাটাগোরির যেকোন একটি ক্যাটাগোরিতে একাউন্ট তৈরি করতে পারবের। ক্যাটাগোরি গুলো হলো: 

  • General Category
  •  Special skilled category
  •  Physical disabled

কাউন্ট তৈরির পর অব্যশই আপনার একটি সুন্দর প্রোফাইল তৈরি করে নিবেন। এবং কোন ধরনের ID ভেরিফিকেশন অপশন দেখতে পেলে সেটা ভেরিফিকেশন করে নিন। 

 

বলে রাখা ভালো আপনি একবার bdjobs প্রোফাইল তৈরি করলে সেটিকে যেকোন জবের জন্য Biography  হিসেবে ব্যবহার করতে পারবেন। তাই প্রোফাইল তৈরির সময় ভুল কোন তধ্য না দিয়ে সঠিক তথ্য দিয়ে একাউন্ট তৈরি করুন।

একবার অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে আপনি সেটি ব্যবহার করে যে কোন জবের জন্য আবেদন করতে পারবেন। অ্যাকাউন্ট তৈরি শেষে আবারো এই পোস্টের উপর থেকে  সিটি ব্যাংক আবেদনের লিংকে ক্লিক করুন। তারপর Apply Now তে ক্লিক করে আবেদন সম্পন্ন করুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 Comments

  1. I loved you even more than you’ll say here. The picture is nice and your writing is stylish, but you read it quickly. I think you should give it another chance soon. I’ll likely do that again and again if you keep this walk safe.

  2. Simply wish to say your article is as amazing The clearness in your post is just nice and i could assume youre an expert on this subject Well with your permission let me to grab your feed to keep updated with forthcoming post Thanks a million and please carry on the gratifying work