ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার apps ও Website

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম, লটারী খেলে টাকা ইনকাম করার পদ্ধতি, ফ্রিতে কিভাবে লটারী খেলে টাকা ইনকাম করবেন বা ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার ওয়েবসাইট ও অ্যাপস সম্পর্কে জানতে সম্পূর্ণ আর্টিকেলটি ধৈর্যসহকারে পড়ার অনুরোধ রইল। 

 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

আমাদের মধ্যে এমন অনেকে আছেন যারা ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে চান। কিন্তু Free লটারী খেলে টাকা ইনকাম করার apps বা Website সম্পর্কে না জানার কারণে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করতে পারি না। তাদের জন্য আজ ফ্রি লটারী খেলে টাকা ইনকাম উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। তার আগে আপনি যদি একজন মুসলীম হয়ে থাকেন তাহলে আপনার অব্যশই জানা উচিত Free lottery খেলে টাকা ইনকাম এটি হালাল বা জায়েজ হবে কিনা। 

 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করা কি হালাল?

আমাদের মধ্যে এমন অনেকে আছেন হালাল ভাবে উপার্জন করতে ভালোবাসেন। কারণ আল্লাহ হালাল রুজি উপার্জানকারী ও ভক্ষণকারীকে ভালোবাসেন। কিন্তু ফ্রি লটারী খেলে টাকা ইনকাম এটি হালাল নাকি হারাম বা কোন ধরনের লটারী খেলে ইনকাম করা জায়েজ হবে সেটি জানেন না। তাদের জন্য কুরআন ও হাদিসের আলোকে কিছু কথা তুলে ধরব। যাতে করে তারা সৎ পথে থেকে উপার্জন করতে পারে। 

আরোও পড়ুন: মোবাইলে তোলা ছবি বিক্রি করে ইনকাম করুন প্রতিদিন ৫০০-১০০০ টাকা

দেখুন অনলাইনে বর্তমানে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার অনেক Apps বা ওয়েবসাইট রয়েছে। যেখানে আপনি সম্পূর্ণ বিনামূল্যে লটারী খেলে টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এগুলোর মধ্যে কিছু হালাল এবং কিছু হারাম। তাহলে কোন ধরনের Apps/Website হালাল এবং কোন ধরনের Apps/Wrbsite হারাম সেটি জেনে নেওয়া যাক। 

 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করার হারাম সাইট 

যেসকল অ্যাপস বা ওয়েবসাইটে বিভিন্ন বিষয়ের উপর প্রতিযোগিতামূলক ভাবে লটারী লাগানো হয় সেগুলো হারাম। যেমন 1x*bet, Mel*bet ইত্যাদি।

এবং যেসব অ্যাপসে টাকা ইনভেস্ট করে ইনকাম করা যায় সেগুলোও হারাম। কারণ টাকা বিনিয়োগ করে সেখান থেকে লাভ গ্রহণ এটি সুদের আওতায় পড়ে। এখন অনেকে বলবেন এমন অনেক সাইট রয়েছে যারা মার্কেটে টাকা ইনভেস্ট করে লাভ ক্ষতি শেয়ার করে। তাহলে বলব সেটিও হারাম। কারণ তারা কি ধরনের মার্কেটে টাকা ইনভেস্ট করে। সেটি কি হালাল নাকি হারাম আপনি সেটা জানেন না। তাহলে কি করে আপনার ইনকাম হালাল হবে? 

বর্তমানে অনেকে দেখবেন 1x*bet নিয়ে মাতামাতি করছে। কারণ লটারী খেলে টাকা ইনকাম করার জন্য এটি একটি জনপ্রিয় সাইট। কিন্তু সেখানে বিভিন্ন গেমস বা খেলার মধ্যে বাজি ধরা হয়। যেটা সরাসরি জুয়ার মধ্যে অর্ন্তভূক্ত। সুতারাং এ ধরনের অ্যাপস বা ওয়েবসাইট থেকে ফ্রি/পেইড ভাবে লটারী খেলে টাকা ইনকাম করলে সেটি জায়েজ হবে না। জুয়া/বাজী সম্পর্কে আবু হুরায়রা (রা:)বর্ণিত রাসূল (সা:) বলেছেন: চার শ্রেণীর মানুষ জান্নাতে যাবে না।

  1. মদ বা নেশা দ্রব্য সেবনকারী
  2. খোটা দানকারী
  3. জুয়া/বাজী ধরা ব্যক্তি
  4. পিতা-মাতার অবাধ্য সন্তান

এছাড়াও জুয়া সম্পর্কে কুরআনে আল্লাহর নির্দেশ পাওয়া যায়। কুরআনেও জুয়াকে হারাম ঘোষণা করা হয়েছে সূরা: আল-মায়েদা আয়াত নং- ৯০ 

 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম হালাল সাইট

এখন অনেকে বলবেন তাহলে কি সব ধরনের লটারি হারাম হবে? হাম সব ধরনের টাকা দিয়ে খেলা লটারী হারাম তবে কিছু Free lottery খেলে টাকা ইনকাম করা সাইট রয়েছে। যেখান থেকে ইনকাম করা হালাল হবে।। যদি এমন সাইট হয় যখানে কোন ধরনের ইনভেস্ট করতে হচ্ছে না এবং তারা আপনার পরিশ্রমের বিনিময়ে আপনাকে অর্থ দিয়ে থাকে তাহলে হালাল হবে। উদাহরণস্বরুপ: ক্যাপচা টাইপিং, গেম খেলা, প্রশ্নের উত্তর করে ইনকাম ইত্যাদি। তবে এগুলো অব্যশই ফ্রি হতে হবে। যদি এগুলোর বিনিময় অর্থ দিয়ে থাকেন তাহলে তা হারাম হবে। 

 

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম সত্যিকারে সাইট 

আপনি যেহেতু এই পোস্টের টাইটেল দেখে ভেবেছেন আমি হয়ত কোন ভালো ইনকাম সাইটের কথা বলব। যেখান থেকে ফ্রি লটারী খেলে টাকা ইনকাম করা যাবে এবং পোস্টটি ওপেন করেছেন। সেহেতু আপনাকে নিরাশ করব না। আপনি যদি সত্যিই অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে এই সাইটের ফ্রিল্যান্সিং  ক্যাটাগরি ওপেন করুন। সেখানে ইনকাম করার অনেক সাইট সম্পর্কে বলা হয়েছে।  

আরোও পড়ুন: ফ্রি টাকা ইনকাম করার Apps

আরোও পড়ুন: ছোট ছোট কাজ করে প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম করুন।

অথবা আপনি চাইলে অনলাইনে ছোট ছোট কাজ করে ডেলি ২০০-৩০০ টাকা আয় করতে চান তাহলে এখানে ক্লিক করে পোস্টটি পড়ে কাজ শুরু করুন। 

সর্বপরি আসুন আপনি যেই ধর্মে থাকুন না কেনো সৎ পথে উপার্জন করি। পৃথিবীর সকল ধর্ম সৎ পথে থাকার পরামর্শ দেয়। Free lottery খেলে টাকা ইনকাম এর কথা বাদ দিয়ে সত্যিইকারে অনলাইন থেকে ফ্রিল্যান্সিং শিখে আয় করি। এবং সর্বশেষ আমি আন্তরিকভাবে দুঃক্ষিত এই পোস্টের টাইটেল ‘ফ্রি লটারী খেলে টাকা ইনকাম’ দিয়ে ভিতরে অন্য বিষয়ে আলোচনা করার জন্য।  আসলে এটি একমাত্র উপায় যার সাহায্যে আমি আপনাদের সঠিকপথে পর্দশন করতে পেরেছি এবং আর্টিকেলটি পড়তে উৎসাহিত করেছি। মিচে বলা জন্য ক্ষমাপ্রার্থী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 Comments