রকমারি অ্যাফিলিয়েটিং করে মাসে ১০ হাজার থেকে ১৫ হাজার টাকা ইনকাম

রকমারি অ্যাফিলিয়েট (rokomari affiliate) প্রোগ্রাম: বাংলাদেশের সবচেয়ে বড় Book/বই বিক্রয় কোম্পানি রকমারি। সাম্প্রতিক তাদের অ্যাফিলিয়েটিং প্রোগ্রাম চালু করেছে। যেখান থেকে একজন অ্যাফিলিয়েটর মাসে ১০ থেকে ১৫ হাজার টাকার বেশি টাকা ইনকাম করতে পারবেন। আজকের পোস্টে রকমারি অ্যাফিলিয়েট প্রোগ্রাম, কমিশন, পেমেন্ট উইথড্র সব কিছু নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো। 

 

রকমারি অ্যাফিলিয়েটিং প্রোগ্রাম ২০২৩

ঘরে বসে ইনকামের অনেক গুলো মাধ্যম রয়েছে যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো অ্যাফিলিয়েট। ঘরে বসে অনলাইনের মাধ্যমে অন্যের ই-কমার্স প্রডাক্ট/পণ্য বিক্রি করে কমিশন উপার্জন করাকে সহজ ভাষায় অ্যাফিলিয়েটিং বলে। সাম্প্রতিক সময়ে রকমারি তাদের এই অ্যাফিলিয়েটিং প্রোগ্রাম চালু করেছে। যেখানে মাত্র কয়েকটি স্টেপে একাউন্ট রেজিস্ট্রেশন করে যেকেউ শুরু করতে পারবে রকমারি অ্যাফিলিয়েট। রকমারি আফিলিয়েশন প্রোগ্রামে জয়েন করে প্রতিটি প্রোডাক্টে সর্বনিম্ন ১০% থেকে সর্বোচ্চ ৪৫% পর্যন্ত কমিশন পাবেন একজন অ্যাফিলিয়েট কর্মী। 

 

রকমারি অ্যাফিলিয়েটিং প্রোগ্রামে জয়ন করার উপায়

আপনি যদি একজন রকমারি অ্যাফিলিয়েট কর্মী হিসেবে জয়ন করতে চান তাহলে নিম্নের পদ্ধতিটি অনুসরণ করুন। 

প্রথমে নিজের ইন্টারনেট সংযোগটি অন করুন। তারপর যেকোন ব্রাউজারের এড্রেসবারে রকমারি অ্যাফিলিয়েট লিখে সার্চ করুন এবং সার্চ রেজাল্টে আসা প্রথম সাইটে প্রবেশ করুন। তাহলে এরকম একটি পেইজ দেখতে পাবেন। এখন Sign Up Now বাটনে ক্লিক করুন। 

Rokomari affiliate registration

তারপর আপনার নাম, ফোন নম্বর, পাসওয়ার্ড ও কনফর্ম পাসওয়ার্ড দিয়ে Register বাটনে ক্লিক করুন। আপনার ফোনে একটি OTP কোড যাবে। সেটি সঠিকভাবে বসিয়ে Sumit বাটনে ক্লিক করুন। তাহলে আপনার rokomari affiliate  একাউন্ট তৈরি হয়ে যাবে। 

আরোও পড়ুন: মোবাইল দিয়ে ইনকাম করার সেরা ৫টি সিক্রেট টিপস

এ পর্যায়ে উপরের 3 ডট বাটনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে কতগুলো অপশন শো করবে। এখন সবার নিচে আপনার ইউজার নেম দেখতে পাবেন। সেখানে ক্লিক করে My account অপশন সিলেক্ট করুন। তাহলে আপনার সামনে আপনার প্রোফাইল তথ্য গুলো প্রর্দশিত হবে।

আপডেট রকমারি অ্যাফিলিয়েট প্রোফাইল

এখন লাল (*) দেওয়া তথ্য গুলো পূরণ করে Update data বাটনে ক্লিক করুন। তাহলে আপনার তথ্য গুলো আপডেট হয়ে যাবে। তথ্য আপডেটের পর ব্যাকে ফিরে আসুন। তারপর একটু নিচে স্ক্রোল করলে অনেক গুলো বই ও তাদের ভিন্ন ভিন্ন কমিশন দেখতে পাবেন এখন যেই বই নিয়ে কাজ করতে চান সেই বইয়ের সাথে থাকা Copy link এ ক্লিক করে লিংক কপি করে নিন। তারপর সেই লিংক নিজের মতো করে মার্কেটিং করুন। 

কেউ যদি আপনার দেওয়া লিংকে ক্লিক করে কোন প্রডাক্ট ক্রয় করে তাহলে আপনি একটি নির্দিষ্ট পরিমানে কমিশন পেয়ে যাবেন। এভাবে আপনি যত বেশি বিক্রি করতে পারবেন তত বেশি আয় করতে পারবেন। 

 

কিভাবে রকমারি অ্যাফিলিয়েট টাকা উইথড্র করব?

Rokomari affiliate টাকা উইথড্র করার জন্য আপনার বিকাশ একাউন্টটি ব্যবহার করতে হবে। আপনি যখন My account থেকে তথ্য আপডেট করবেন সেখানে আপনার বিকাশ নম্বর দেওয়ার অপশন পাবেন। রকমারি থেকে সর্বনিম্ম ৫০০ টাকা হলে তা বিকাশ এর মাধ্যমে উইথড্র দিতে পারবেন। 

 

রকমারি অ্যাফিলিয়েট সম্পর্কিত FAQ

  • Rokomari affiliate সেল প্রতি কমিশন কত?
  • রকমারি অ্যাফিলিয়েট প্রোগ্রামের অন্তর্ভুক্ত প্রতিটি প্রডাক্টের নিচে প্রোডাক্ট ভেদে নির্দিষ্টি পরিমানে কমিশন রেট দেওয়া আছে। 
  • rokomari affiliate program এ জয়ন করতে কোন কোর্স বা ডিগ্রির প্রয়োজন আছে কিনা?
  • না, আপনি অন্য সব অ্যাফিলিয়েট প্রোগ্রামের মতই রকমারি অ্যাফিলিয়েট (rokomari affiliate) করতে পারবেন।
  • রকমারি অ্যাফিলিয়েট টাকা উঠানোর পদ্ধতি কি?
  • প্রতিটি প্রোডাক্ট ডেলিভারি হওয়ার ১৫ দিন পর আপনার একাউন্টে নির্দিষ্টি পরিমান কমিশন যুক্ত হয়ে যাবে। আপনার একাউন্টে ৫০০ টাকা হওয়ার সাথে সাথে তা আপনার বিকাশ নম্বরে অটমেটিক পাঠিয়ে দেওয়া হবে।
  • Rokomari affiliate লিংকের মেয়াদ কত দিন?
  • প্রতিটি লিংকের মেয়াদ থাকবে ৭২ ঘন্টা। আপনার শেয়ার কৃত লিংকের মেয়াদ ৭২ ঘন্টা পর্যন্ত স্থায়ী হবে। এ সময় যেকেউ লিংকে ক্লিক করে প্রডাক্ট ক্রয় করলে আপনি আপনার কমিশন পেয়ে যাবেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 Comments

  1. Its like you read my mind! You appear to know so much about this, like you wrote the book in it or something. I think that you can do with a few pics to drive the message home a little bit, but other than that, this is fantastic blog. A great read. I’ll certainly be back.

  2. I just could not depart your web site prior to suggesting that I really loved the usual info an individual supply in your visitors Is gonna be back regularly to check up on new posts

  3. I happily found this incredible website a few days ago with wonderful content for readers. The site owner has a knack for engaging fans. I’m thrilled and hope they persist in creating excellent content.