২৬ সেপ্টেম্বর ২০২৪ কি? বা কি হতে যাচ্ছে এই ২৬ তারিখে?

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি? বা ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি হবে? জানতে চান অনেক। আজকাল ফেসবুকে ঢুকলেই ২৬ সেপ্টেম্বর ২০২৪ কে নিয়ে বিভিন্ন ধরনের পোস্ট করতে দেখা গেছে অনেকেই। বলা যায় রিতিমত এটি এখন একটি ভাইরাল প্রশ্ন ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি? বা ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি হবে?

 

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি?

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি? এই প্রশ্নের এত বেশি আলোচনা সমালোচনা দেখে অনেকে ভয় পাচ্ছেন। ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি শেখ হাসিনা বাংলাদেশে চট করে ঢুকে পড়বে? নাকি ডক্টর ইউনুস ক্ষমতা হারাবে? নাকি অন্য কিছু? ফেসবুকে ২৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখকে নিয়ে একেক জনে একেক রকমের প্রশ্ন করেছে। 

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি?

কেউ কেউ বলেছেন ২৬ তারিখের অপেক্ষায় আছি। আবার কেউ বলছে আর অপেক্ষা করতে ইচ্ছে করছে না। কেউ বা আবার বলছেন ২৬ সেপ্টেম্বর ২০২৪ অনেকের কপাল খুলবে। আসলে কি হতে যাচ্ছে ২৬ সেপ্টেম্বর ২০২৪?

 

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি হবে?

আপনিও যদি জানতে চান ২৬ সেপ্টেম্বর কি হতে চলছে তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি ধৈর্য সহকারে পড়ুন। ২৬ সেপ্টেম্বর কি হবে? এর উত্তর খুঁজতে গিয়ে যে তথ্য সামনে আসে তাহলো টেলিগ্রাম ভিত্তিক জনপ্রিয় গেম হাম/স্টার কমব্যাট। 

যেটি বিগত কয়েক মাস থেকে বাংলাদেশ সহ প্রায় বিশ্বের ৩০০ মিলিয়নেরও বেশি মানুষ নিয়মিত ব্যবহার করছে। সকলের ধারণা হাম/স্টার একটি ক্রিপ্টোকারেন্সি কয়েন যেটি ১০০% ট্রাস্টটেড ও খুব তাড়াতাড়ি লঞ্চ হতে যাচ্ছে। যে বা যারা হাম/স্টারে কাজ করে এসব কয়েক ইনকাম করছে তারা ২৬ সেপ্টেম্বর ২৪ রাতারাতি কোটিপতি বনে যাবে। 

আরোও পড়ুন: অনলাইনে কাজ করে দৈনিক ৫০০-১০০০ টাকা ইনকাম।

তাই হাম/স্টারের ৩০০ মিলিয়ন ইউজার তাকিয়ে আছে ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি হবে তা দেখার জন্য। মূলত ফেসবুকে এই গেমটিকে কেন্দ্র করে এসব পোস্ট করা হচ্ছে যা রিতিমত ভাইরাল। কিন্তু মোবাইল ফোনে কাজ করে হাম/স্টার থেকে রাতারাতি কোটিপতি হওয়াকে অনেকে সহ্য করতে পারছেন না।

তারা বলছেন যদি একজন খেলোয়ার ৫$ করেও ২৬ সেপ্টেম্বর পেমেন্ট পায় তাহলে ৩০০ মিলিয়ন মানুষ কত টাকা পাবে? আসলে কি গেমটি খেলে এত টাকা ইনকাম সম্ভব?

২৬ সেপ্টেম্বর ২০২৪ কি?

যদিও এর প্রতিউত্তরে অনেক হাম/স্টার প্রেমী একেক জন একেক ধরনের মন্তব্য করেছে। কিন্তু হাম/স্টার থেকে নাকি জানানো হয়েছে আগামী ২৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখে তাদের এ মূদ্রাকে মার্কেটে লিস্ট করা হবে। এখন অপেক্ষা সুধু দেখার আসলে ২৬ সেপ্টেম্বর ২০২৪ কি হবে? 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Discover more from বঙ্গভাষা

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading