আর্টিকেল পড়ে ইনকাম প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ২০২৪| Earn by reading article 

আর্টিকেল পড়ে ইনকাম প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা নিয়ম সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। আপনারা চাইলেই আপনাদের হাতে থাকা স্মার্টফোনটি ব্যবহার করে অনলাইনের মাধ্যমে ‘Work up place’ ওয়েবসাইটে নিয়মিত আর্টিকেল পড়ে ভালো এমাউন্ট ইনকাম করতে পারবেন। 

আজকের পোস্টে আমরা ‘Work up place’ একাউন্ট তৈরি, ভেরিফিকেশন করার নিয়ম এবং ‘Work up place’ কাজ করার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। তাহলে চলুন দেখে নেওয়া যাক ‘Work up place’ থেকে ইনকাম করার সঠিক উপায় সম্পর্কে। 

 

আর্টিকেল পড়ে ইনকাম প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা

‘Work up place’ ওয়েবসাইটে একাউন্ট তৈরি করার জন্য সর্বপ্রথম আপনার মোবাইল অথবা কম্পিউটারে ডাটা সংযোগ চালু করুন। তাঁরপর মোবাইল অথবা কম্পিউটারে থাকা যেকোনো একটি ব্রাউজারে প্রবেশ করুন এবং সার্চবারে ‘www.workupplace.com’ লিখে সার্চ করুন। তাহলে আপনাকে ‘Work up place’ ওয়েবসাইটের হোম পেইজে নিয়ে যাবে।

আর্টিকেল পড়ে ইনকাম বিকাশ পেমেন্ট

এখন ওয়েবসাইট প্রবেশ করার পরে উপরে লক্ষ্য করলে অনেক গুলো অপশন দেখতে পাবেন। যেমন: 

  • Home
  • Blog 
  • Shop 
  • Login এবং 
  • Registration

আপনার যদি আগে থেকে ‘Work up place’ একাউন্ট তৈরি করা থাকে। তাহলে ‘Login’ অপশনে ক্লিক করে একাউন্টে লগইন করুন। আর নতুন একাউন্ট তৈরি করার জন্য ‘Registration’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে। সেখানে সাইন আপ করার অপশন দেখতে পাবেন। এখন ‘Work up place’ একাউন্ট সাইন আপ করার জন্য আপনাকে কিছু তথ্য প্রদান করতে হবে। যেমন:

  • Original Name
  • Email address 
  • Phone Number 
  • Password এবং 
  • Country 

এখন উপরে উল্লেখিত অপশনে আপনার তথ্য প্রদান করুন। তাঁরপর নিচে ‘I agree to….’ অপশনে টিক চিহ্ন দিয়ে ‘Create Account’ অপশনে ক্লিক করুন। তাহলে Account Create Success… লেখাটি চলে আসবে এবং আপনার একাউন্ট খোলা সম্পূর্ণ হবে। এখন Login অপশনে ক্লিক করে আপনার একাউন্টে লগইন করুন। এখন আপনাকে মোবাইল নম্বর ভেরিফিকেশন করতে হবে। 

আর্টিকেল পড়ে ইনকাম

তাহলে ‘Phone Number’ অপশনে আপনার একটি সচল মোবাইল নম্বর বসিয়ে ‘Get Otp’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার মোবাইল নম্বরে একটি ভেরিফিকেশন কোড অথবা ওটিপি যাবে সেই ওটিপি কোডটি বসিয়ে ‘Verify’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার মোবাইল নম্বর ভেরিফিকেশন কমপ্লিট হয়ে যাবে।

আরোও পড়ুন: প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করার apps।

এখন ডান পাশে প্রোফাইল আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার প্রোফাইলে সকল ইনফরমেশন গুলো দেখতে পারবেন এবং প্রোফাইল অপশনে ক্লিক করে আপনার প্রোফাইলটি নতুন করে আপডেট করে নিতে পারবেন। 

আর্টিকেল পড়ে ইনকাম

এখন আপনাকে ইমেইল ভেরিফিকেশন করতে হবে। ইমেইল ভেরিফিকেশন করার জন্য ‘Verify Now’ অপশনে ক্লিক করুন। তাঁরপর ‘Click Here To Request Another’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার ইমেইল এড্রেসে একটি ভেরিফিকেশন লিংক চলে যাবে। এখন সেই লিংকে ক্লিক করে ‘Verify Email Address’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার ইমেইল এড্রেসটি ভেরিফাই হয়ে যাবে। ‌

আর্টিকেল পড়ে ইনকাম

তারপর পুনরায় ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে ‘Work up place’ ওয়েবসাইটে লগইন করুন। ‌ এখন আপনি ‘Work up place’ থাকা প্রত্যেকটি Task এর কাজ করতে পারেন। আপনাকে একাউন্ট নিরাপদ সিক্রুট রাখতে এবং পেমেন্ট উইথড্রো করতে একাউন্টে ভেরিফিকেশন করতে হবে। একাউন্ট ভেরিফিকেশন করার জন্য আপনাকে Earning/Deposit ব্যালেন্স থাকতে হবে। 

এখন একাউন্ট ভেরিফিকেশন করার জন্য আপনাকে 20 টাকা এডমিনকে পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার জন্য ‘Verify Now’  অপশন ক্লিক করুন। তাহলে পেমেন্ট করার অপশন চলে আসবে। সেখানে কিছু নোটিশ রয়েছে আপনি চাইলে সেগুলো ভালোভাবে পড়ে নিতে পারেন।

free income site

তাঁরপর নিচে থেকে ‘Select Balance’ অপশনে ক্লিক করে আপনি কোন একাউন্ট থেকে এডমিনকে ২০ টাকা পে করতে যাচ্ছেন সেটি সিলেক্ট করুন। উদাহরণ স্বরূপ,(Earning/ Deposit) অপশন সিলেক্ট করুন। তাঁরপর নিচে থেকে ‘Instant Verify’ অপশনে ক্লিক করুন। তাহলে ‘Verify Successfully’ লেখা চলে আসবে এবং আপনার পেমেন্টের সম্পূর্ণ হবে। 

এখন যদি আপনার প্রোফাইলটি রিলোড দেন। তাহলে ‘Verify Now’ লেখাটি চলে যাবে এবং আপনার ওটিপি, মোবাইল নম্বর, ইমেইল এবং একাউন্ট ভেরিফাই সম্পন্ন কমপ্লিট হয়ে যাবে। এখন আপনি চাইলে ‘Work up place’ ওয়েবসাইটে জব পোস্ট, ডিপোজিট করে অন্যদের দিয়ে আপনার ভিবিন্ন কাজ করিয়ে নিতে পারবে। অথবা ওয়েবসাইটে থাকা বিভিন্ন ধরনের Task Complete করে, আর্টিকেল পড়ে ইনকাম করতে পারবেন। 

 

আর্টিকেল পড়ে ইনকামআর্টিকেল পড়ে ইনকাম করবেন যেভাবে

এখন আর্টিকেল পড়ে ইনকাম করার জন্য আপনি Workupplace ওয়েবসাইটের হোম পেইজ থেকে যেকোন একটি Article/Ads click জব ওপেন করুন। তারপর সেখানে উল্লেখিত instruction অনুযায়ী কাজটি সম্পন্ন করুন। মনে রাখবেন এই ধরনের কাজে আপনাকে 100% সততার সাথে কাজ করতে হবে। আপনি যদি কোন ধরনের চলচাতুরী আশ্রয় নেন তাহলে এডমিন আপনার সেই কাজটির রিজেক্ট করে দিবে এবং আপনাকে তার জন্য পেমেন্ট দেবে না। তাই ১০০% সততার সাথে কাজ করুন। 

তারপর এডমিন যেভাবে বলছে সেভাবে কাজের প্রমাণ গুলো সাবমিট করুন। তাহলে আপনার সেই কাজ অনুমোদন হবে এবং আপনার একাউন্টে প্রতিটি কাজের বিনিময়ে ৩ থেকে ৪ টাকা পর্যন্ত ইনকাম হবে। এভাবে আপনি তো অনেক যতটা সম্ভব আর্টিকেল পড়ে ইনকাম  করতে পারবেন। 

আশা করি, আজকের পোস্টটি আপনাদের জন্য অনেকটাই হেল্পফুল হবে। এই পদ্ধতি ব্যবহার করে খুব সহজেই ‘Work up place’ ওয়েবসাইটে একাউন্ট তৈরি করতে পারবেন এবং আর্টিকেল পড়ে ইনকাম করতে পারবেন। ইনকাম রিলেটেড এই ধরনের আরো গুরুত্বপূর্ণ কন্টেন্ট পেতে চোখ রাখুন বঙ্গভাষা ওয়েবসাইটে। 

Discover more from বঙ্গভাষা

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading