ওন লাইন ইনকাম এর সহজ ৫টি Website ২০২৪| Online income Bangladesh 

ওন লাইন ইনকাম এর সহজ ৫টি Website সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। আজকের পোস্টে আমরা বাংলাদেশ জনপ্রিয় এবং বিশ্বস্ত তিনটি সাইট সম্পর্কে আলোচনা করবো। যে সাইটগুলোতে আপনি কাজ করে খুব সহজেই টাকা উইথড্র করতে পারবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক ওন লাইন ইনকাম সহজ ৩টি Website সম্পর্কে। 

 

ওন লাইন ইনকাম সহজ ৫টি Website

ওন লাইন ইনকাম সহজ ৫টি ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত নিম্নে আলোচনা করা হলো। প্রথমত, Za.gI ওয়েবসাইট। এটি একটি বিশ্বস্ত ওয়েবসাইট। আপনাদের ভিতরে যারা ব্লগার এবং ইউটিউবার রয়েছেন কিংবা ব্লগে পোস্ট করে ইনকাম করেন। অথবা আপনাদের হিউজ ট্রাফিক রয়েছে। এখন সেই ট্রাফিকটাকে আপনি প্যাসিভ ইনকামে কনভার্ট করবেন। 

আরোও পড়ুন: ছোট ছোট কাজ করে প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা আয় করুন।

তাহলে আপনি এই Za.gI ওয়েবসাইটি বেছে নিতে পারেন। এই সাইটে আপনি কাজ করে Paypal এবং Litecoin মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনারা যারা ইন্টারন্যাশনাল ওয়ার্ড ওয়াইড সাইট থেকে কাজ করবেন। তারা চাইলে Paypal মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। কিংবা একাউন্টে 10$ হয়ে গেলে Litecoin মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। যেহেতু, Za.gI ওয়েবসাইটের মেম্বার সংখ্যা অনেকটাই বেশি এবং তাদের রেসপন্স অনেকটাই ভালো। 

online income

তাছাড়াও এই Za.gI ওয়েবসাইট থেকে রেগুলার পেমেন্ট করা হয়। তবে এই সাইটের পেমেন্ট উইথড্রো এমাউন্টটি একটু বেশি। তাছাড়াও এই সাইটে ১০০% পেমেন্ট করা হয়। পেমেন্ট নেওয়ার জন্য পেমেন্ট ওয়ালেট এড করে সেভ চেঞ্জ অপশনে ক্লিক করলে। আপনার নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার একাউন্টে পেমেন্ট চলে আসবে। 

 

Za.gI ওয়েবসাইটে শর্ট লিংক এড করার নিয়ম 

Za.gI ওয়েবসাইটে শর্ট লিংক এড করার জন্য সর্বপ্রথম আপনার Za.gI ওয়েবসাইটে প্রবেশ করুন। এখন উপরে ‘Short Now’ নামে একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার লিংকটি ‘Paste’ করুন এবং ‘Shorten’ অপশনে ক্লিক করুন। তারপর আরেকটি লিংক শর্টনার বা ইউআরএল বিটলি দিয়ে কনভার্ট করে লিংকটি শেয়ার করুন আপনার পছন্দের জায়গায়। 

ShrinEarn থেকে ওন লাইন ইনকাম

Shrinkearn ওয়েবসাইট এটিও একটি বিশ্বস্ত এবং জনপ্রিয় ওন লাইন ইনকাম ওয়েবসাইট। এই সাইটে পে আউট মিনিমাম 4$ ডলার। Shrink Earn ওয়েবসাইট থেকে ফিকোয়েন্টলি ডেলি পেমেন্ট দেওয়া হয়। আর সেই পেমেন্ট পেপাল, ওয়েব মানি, পেয়ার পারফেক্ট মানি এবং ইউপিআই মাধ্যমে করা হয়। 

ওন লাইন ইনকাম shirkearn

এই সাইটের আপনি 350$ টাকা উইথড্র করতে পারবেন। এই সাইটের আপনি কাজ করে নিয়মিত পেমেন্ট নিতে পারবেন।

এটিও একটি লিংক শর্টেনার ওয়েবসাই। যেখানে আপনি জনপ্রিয় পোস্ট, কনটেন্ট বা ভিডিও লিংক শর্ট করে সেগুলো সোশ্যাল মিডিয়া সহ অন্যান্য প্লাটফর্মে শেয়ার করে ওন লাইন ইনকাম করতে পারবেন। 

Shrinkme.io থেকে ওন লাইন ইনকাম

Shrinkme.io একটি বিশ্বস্ত Link shortner ওয়েবসাইট। এই সাইটের হাইয়েস্ট পেমেন্ট আপ টু 10000 ভিউয়ের বিপরীতে আপনি 220$ ডলার পাবেন। এটি ওয়েস্টার্ন টপ লেভেলের যে কান্ট্রিগুলো রয়েছে। যেমন: টায়ার ওয়ান ইত্যাদি কান্ট্রি নিয়ে কাজ করলে আপনি পেমেন্ট পাবেন। কিন্তু বাংলাদেশে টার্গেট নিয়ে কাজ করলে এত পেমেন্ট পাবেন না। 

online income shirmkme

Shrinkme.io ওয়েবসাইটে পেমেন্ট মিনিমাম উইথড্রোল এমাউন্ট, রেফারেল কমিশন সবকিছু ভালো রয়েছে। উপরে উল্লেখিত দুটি সাইট ও ভালো সার্ভিস দিয়ে থাকে। এই সাইডগুলোতে সর্বনিম্ন 4 থেকে 10 ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আর এখানে মিনিমাম পে আউট হচ্ছে 5 ডলার। 

ওন লাইন ইনকাম AdsterraAdsterra ওয়েবসাইট থেকে ওন লাইন ইনকাম

Adsterra বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট গুলোর মধ্যে একটি। এই সাইট থেকে আপনি দুটি উপায়ে খুব সহজে ওন লাইন ইনকাম করতে পারবেন। 

প্রথমত, আপনারা যারা ব্লগিং পেশার সাথে জড়িত। তারা চাইলে এডসেন্সের alternative হিসেবে অথবা অ্যাডসেন্সের সাথে Adsterra এডস নেটওয়ার্কটি ব্যবহার করে নিজের ইনকামে বাড়িয়ে নিতে পারেন। যদিও এটিতে কাজ করে হৃবহুব অ্যাডসেন্সের মতো ইনকাম করতে পারবেন না। 

কিন্তু এখনে অ্যাডসেন্সের মতো অত বেশি ধরা-বাঁধা নিয়ম নেই বা এডস লিমিট ও একাউন্ট সাসপেন্ডের মত অত শত ঝামেলা নেই। অন্যদিকে এখানে কিছু টিক্স খাটালে আপনি এই সাইট থেকেও মাসিক বেশ ভালো পরিমান অর্থ উপার্জন করতে পারবেন। 

Adsterra income

তবে যারা ব্লগিং পেশার সাথে জড়িত নয় তারা চাইলে Adsterra direct link ব্যবহার করে এখান থেকে বেশি ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। বলা যায় ওন লাইন ইনকাম এর জন্য এডসতেরা একটি আদর্শ এডস নেটওয়ার্ক। 

এই অ্যাডস নেটওয়ার্কের সবচেয়ে বড় সুবিধা হল এখানে আপনি একাউন্ট করা মাত্রই কাজ শুরু করতে পারবেন। আপনার ওয়েবসাইটে যদি একটি কিংবা দুইটি আর্টিকেল থেকে থাকে তাহলে আপনি মাত্র ৫ মিনিটের মধ্যে এডস এপ্রুভাল নিতে পারবেন।

এছাড়াও এডসেন্স এর মতোই আপনি চাইলে এই সাইটের এডস গুলো কাস্টমাইজ করে নিজের মত সাজিয়ে নিতে পারবেন। আপনি চাইলে এখান থেকে ad*ult এডস গুলো অফ রাখেও সৎভাবে আয় করতে পারবেন। 

তাছাড়াও যারা Direct লিংক নিয়ে কাজ করে তারা বিভিন্ন ট্রিকস খাটিয়ে। VPN দিয়ে Selfclick করে প্রচুর পরিমানে ওন লাইন ইনকাম করে থাকে। কিন্তু বঙ্গভাষা সব সময় এসব কাজে নিরুৎসাহিত করে। 

 

Start.io থেকে ওন লাইন ইনকাম

আপনারা যারা ছোটখাটো অ্যাপ ডেভেলপার রয়েছেন। অথবা যারা অ্যাপ থেকে ওন লাইন ইনকাম করতে চাচ্ছেন তারা চাইলে Start.io ওয়েবসাইটে কাজ করে Online income করতে পারবেন। 

এটিও একটি এডস নেটওয়ার্ক। তবে এটি সাধারণত App কে এডস অ্যাপ্রভাল দিয়ে থাকে। আপনি যদি ছোটখাটো অ্যাপ ডেভেলপার হয়ে থাকেন তাহলে আপনি যে কোন ধরনের ছোট ছোট অ্যাপ তৈরি করে Start.io সাথে কাজ করে ইনকাম করতে পারবেন। 

তবে বেশির ভাগ বাংলাদেশি ব্যবহারকারীরা এখানে ছোট ছোট Self click app এড করে মাসে ৩০০-৫০০$ ওন লাইন ইনকাম করে থাকে। বঙ্গভাষা এ ধরনের কাজে সর্বদা নিরুৎসাহিত করে। আমরা এই সাইটটি আপনাদের সাথে শেয়ার করার উদ্দেশ্য হলো। যাতে করে app তৈরির পর কোনরকম ঝামেলা ছাড়াই কিভাবে সহজে অ্যাডস মনিটাইজেশন নিয়ে স্বাবলম্বী হতে পারেন সেই পথ দেখানো। 

Online income start. io

একইভাবে যারা App থেতে ওন লাইন ইনকাম করতে চাচ্ছেন। তারা চাইলে Chatgpt বা অন্য কোন AI টুলস ব্যবহার করে ছোট ছোট অ্যাপ তৈরি করে start.io সাথে কাজ করে ইনকাম করতে পারবেন। তাছাড়াও মাত্র ৫০০ থেকে ১০০০ টাকা খরচ করে একটি App ক্রয় করে ইনকাম করতে পারেন।

উপরে উল্লেখিত ৫টি সাইট খুবই বিশ্বস্ত এবং জনপ্রিয়। এই সাইট গুলোতে আপনি খুব সহজে কাজ করে দৈনিক 5/10 ডলার ইনকাম করতে পারবেন। এরকম আরোও ইনকাম রিলেটেড কনটেন্ট পেতে চোখ রাখুন বঙ্গভাষা ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Discover more from বঙ্গভাষা

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading