টেলিগ্রাম app থেকে ইনকাম ২০২৪ | How to earn money from Telegram

টেলিগ্রাম app থেকে ইনকাম করার সহজ উপায় সম্পর্কে বিস্তারিত জানুন আজকের পোস্টে। এখন থেকে আপনি চাইলে আপনার হাতে থাকা স্মার্টফোনটি ব্যবহার করে খুব সহজেই ঘরে বসে অনলাইনের মাধ্যমে টেলিগ্রাম app থেকে ইনকাম করতে পারবেন। আজকের পোস্টে আমরা টেলিগ্রাম app থেকে ইনকাম করার সহজ উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

টেলিগ্রাম app থেকে ইনকাম করার সহজ উপায়

টেলিগ্রাম app থেকে ইনকাম করার জন্য সর্বপ্রথম আপনাকে আপনার মোবাইল ‘টেলিগ্ৰাম’ অ্যাপ্লিকেশন ইন্সটল করতে হবে।‌ তারপর নিম্নের লিংকে ক্লিক করে টেলিগ্রাম বোর্ডে জয়েন্ট করুন https://t.me/officialMrBuckista_bot?start=5416138646

তাহলে আপনার সামনে Mr.Buckista Bot নামে একটি ইন্টারফেস ওপেন হবে। এখন আপনি নিচে থেকে ‘Start’ অপশনে ক্লিক করুন।

টেলিগ্রাম app থেকে ইনকাম

তাহলে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে। সেখানে তিনটি অপশন দেখতে পাবেন। যেমন:

  • Boi Matrix Airdrop
  • Welcome Gifts এব
  • My Balance

এখন আপনি ‘Boi Matrix Airdrop’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে এবং সেখানেও অনেকগুলো অপশন পাবেন। এখন আপনি ‘Web App’ অপশনে ক্লিক করে পরবর্তী অপশন থেকে ‘Go to The web app’ অপশনে ক্লিক করে Open অপশনে ক্লিক করুন। তাহলে আপনি এখান থেকে সম্পূর্ণ ফ্রিতে ১০ Send রিসিভ করতে পারবেন।

আরোও পড়ুন: অনলাইনে ইনকাম করার সেরা ৫টি Apps ও ওয়েবসাই।

এখন ওপেন হওয়ার পরে ‘Scan Now’ অপশনে ক্লিক করুন। তাঁরপরে টেলিগ্ৰাম থেকে কোনো পারমিশন চাইলেই আপনি পারমিশন গুলো Allow করে দিন। তাহলে ‘Congratulations’ লেখা চলে আসবে এবং এমন একটি ইন্টারফেজ ওপেন হবে।

 টেলিগ্রাম app থেকে ইনকাম

এখন আপনি নিচে থেকে ‘Refer’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনি আপনার রেফার কোডটি পেয়ে যাবেন। এখন রেফার কোডটি আপনি কপি করে নিন এবং পেইজটি থেকে বের হয়ে আসুন।

এখন আপনি ‘Submit My referral code’ অপশন ক্লিক করুন। এখন আপনি আগে থেকে যে রেফার কোডটি কপি করে এনেছেন সেটি এখানে ‘Paste’ করুন।

তাহলে your referral code is……. increased by 0.1 USDT লেখা চলে আসবে। এখন আপনি যদি আবারো Home অপশনে ক্লিক করেন। তাহলে আপনার সামনে আবারো সেইম ইন্টারফেস গুলো ওপেন হবে। এখন আপনি ‘My Balance’ অপশনে ক্লিক করে আপনার বর্তমান কারেন্স ব্যালেন্স দেখতে পারবেন এবং আপনি এই টেলিগ্ৰাম থেকে মিনিমাম 1 ডলার হলে উইথড্রো করতে পারবেন।

টেলিগ্রাম app থেকে ইনকাম

এখন আপনি টেলিগ্রাম app থেকে বিভিন্ন ভাবে ইনকাম করতে পারবেন। এখানে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। এখন উপরে লক্ষ্য করলে আপনি ‘Task Rewards’ অপশন দেখতে পাবেন এবং তার নিচে রেফার করার অনেক গুলো অপশন দেখতে পাবেন। উদাহরণ স্বরূপ, আপনি যদি ‘0.25 USDT for each…invitation’ কারোর কাছে রেফার করেন। তাহলে আপনি 0.25 USDT পাবেন এবং আপনি যাকে রেফার করবেন সেই ব্যক্তি 0.10 USDT রেফার পাবে।

 

টেলিগ্রাম app থেকে ইনকাম রেফার করে

টেলিগ্রাম থেকে রেফার করার জন্য আপনি আবারো হোম বোড পেইজে প্রবেশ করুন। এখন আপনি ‘BoiMatrix Airdrop’ অপশনে ক্লিক করুন।

টেলিগ্রাম app থেকে ইনকাম

তাহলে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে এবং সেখানে বেশ কয়েকটি অপশন দেখতে পাবেন। যেমন:

  • Web App
  • Android App
  • Los App
  • Invite a friend এবং
  • Home

এখন আপনি উপরে উল্লেখিত অপশন গুলো থেকে ‘Invite a friend’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনি আপনার Invite a friend লিংকটি পেয়ে যাবেন সেটি কপি করে আপনার বন্ধু-বান্ধবকে শেয়ার করুন। যখনি তাঁরা আপনার লিংকে ঢুকে টেলিগ্রামে একাউন্ট তৈরি করবে অথবা এই বোর্ডটিতে অ্যাড হবে। তখনই আপনি এখান থেকে 0.25 USDT বোনাস পেয়ে যাবেন।

 

টেলিগ্রাম app থেকে ইনকামকৃত অর্থ উইথড্র করার নিয়ম

টেলিগ্রাম থেকে উইথড্রো করার জন্য আপনি আবারো টেলিগ্রাম বোড প্রবেশ করুন। এখন আপনি ‘Home’ অপশনে ক্লিক করুন। তারপরে ‘My Balance’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে এমন একটি ইন্টারফেজ ওপেন হবে।

টেলিগ্রাম app থেকে ইনকাম

এখন উইথড্রো করার আগে আপনাকে ‘Crypto Bot Wallet’ টিকে এড করতে হবে। এখন আপনি টেলিগ্ৰামের সার্চ অপশনে ‘Crypto Bot’ লিখে সার্চ করুন। তারপরে সার্চ রেজাল্টে আসা প্রথম বোড প্রবেশ করুন। এখন স্ক্রোল করে উপরে উঠলে ‘Crypto Bot’ নামে একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন। তাহলে আপনার সামনে Crypto Bot ওপেন হবে।

এখন আপনি নিচে থেকে ‘Start’ অপশনে ক্লিক করুন। তারপরে Open in App অপশনে ক্লিক করে ‘Start’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার ‘Crypto Bot’ Start হবে। এখন আপনি উপরে লক্ষ্য করলে থ্রি ডট অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন। তাহলে অনেকগুলো অপশন চলে আসবে। যেমন:

  • Open Bot
  • Settings
  • Reload page
  • Share
  • Terms of use এবং
  • Privacy policy

এখন আপনি Settings অপশনে ক্লিক করুন। তাহলে আবারো অনেক গুলো অপশন দেখতে পাবেন সেখান থেকে ‘Security’ অপশনে ক্লিক করে ‘Set up passcode’ অপশনে ক্লিক করে ৪ ডিজিটাল একটি passcode বসিয়ে দিন। তারপরে আবারো সেমই passcode বসিয়ে দিন। এখন আপনাকে Backup জন্য একটি সচল ইমেইল এড্রেস বসাতে হবে।

তাহলে আপনি আপনার পছন্দ অনুযায়ী একটি Backup ইমেইল বসিয়ে কন্টিনিউ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন কোড যাবে সেই কোডটি বসিয়ে ‘Open Crypto Bot’ অপশনে ক্লিক করুন। তারপরে Confirm অপশনে ক্লিক করুন তাহলে আপনার সামনে এমন একটি ইন্টারফেজ ওপেন হবে।

টেলিগ্রাম app থেকে ইনকাম

এখন আপনি ‘Open in App’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার সামনে Crypto Bot ওপেন হবে। এখন আপনাকে আরোও একটি কাজ করতে হবে সেটি হলো: ভেরিফিকেশন করতে হবে। এখন ভেরিফিকেশন করার জন্য আবারো ‘থ্রি ডট’ অপশনে ক্লিক করুন। তারপরে Settings অপশনে ক্লিক করুন। এখন আপনি ‘Verification’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে সেখানে তিনটি অপশন দেখতে পাবেন। যেমন:

  • Phone Number
  • Identity Verification এবং
  • Residential address

এখন আপনি ‘Phone Number’ অপশনে ক্লিক করে আপনার সচল মোবাইল নম্বর বসিয়ে ভেরিফিকেশন করুন। এখন মোবাইল নম্বর ভেরিফিকেশন করার জন্য নিচে থেকে ‘Share phone number’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার টেলিগ্রাম যে ফোন নম্বর দিয়ে খোলা সেটি অটোমেটিক ভেরিফিকেশন হয়ে যাবে।

এখন আপনি আবারো সার্চ অপশনে Mr. Buckista Bot লিখে সার্চ করুন এবং সার্চ রেজাল্টে আসা ‘Mr. Buckista Bot’ প্রবেশ করুন। তারপরে ‘withdrawal’ অপশনে ক্লিক করুন। তাহলে আপনার উইথড্র ব্যালেন্সটি Crypto Bot ওয়ালেটের মধ্যে আপনার ব্যালেন্সটি চলে যাবে।

টেলিগ্রাম app থেকে ইনকাম

এখন আপনি সরাসরি ‘Crypto Bot’ থেকে আপনার ডলারটি বিক্রি করতে পারবেন। এখন আপনি সার্চ অপশনে ‘Crypto Bot’ লিখে সার্চ করুন।

তারপরে সার্চ রেজাল্টে আসা ‘Crypto Bot’ প্রবেশ করুন। এখন আপনি Open in App অপশনে ক্লিক করুন। যখনই বুকেস্ট বোর্ড থেকে যখনই আপনাকে পেমেন্ট করবে সেটি আপনি এখানে দেখতে পাবেন।

এখন আপনি সেই ব্যালেন্সটি বাইনানস অথবা অন্য কোন ক্রিপ্টো একাউন্টে সেন্ড করতে পারবেন। তাঁর জন্য নিচে থেকে যেকোনো একটি পেমেন্ট মেথড অপশনে ক্লিক করে আপনার পেমেন্টটি সেন্ড করতে পারবেন। এই পদ্ধতি ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার হাতে থাকা স্মার্টফোনটি ব্যবহার করে টেলিগ্রাম থেকে ইনকাম করতে পারবেন। এখানে আপনি যত বেশি রেফার করতে পারবেন তত বেশি টাকা ইনকাম করতে পারবেন।

Discover more from বঙ্গভাষা

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading

Notice